Online Earn BD

Online earn bd অনলাইন থেকে ইনকাম।
 বর্তমানে এই অনুকূল পরিবেশে বাংলাদেশের অবস্থা এবং অর্থনীতি সব দিক থেকে পিছিয়ে যাচ্ছে ।ফ্রিল্যান্সাররা হয়ে যাচ্ছে কাজিন বিভিন্ন সরকারি এবং বেসরকারি চাকরিজীবীরাও কাজ কিছুই করতে পারছে না। ছোটখাটো ব্যবসায়ী ও গরীব মানুষের অবস্থা এখন খুবই গুরুত্ব কিন্তু যখন এই সমস্যার সমাধান হবে তখন দেখা যাবে ।


বেশিরভাগ মানুষই অনলাইনে ইনকামের প্রতি নজর দিবে কারণ কেউ এখন আর শ্রম দিতে চাইবে না।অনলাইনে ইনকামের অনেকগুলো রাস্তা রয়েছে কিন্তু অনেক রাস্তা কিছুদিনের জন্য আবার অনেক রাস্তা সারা জীবনের জন্য অনেক জায়গায় শুধুমাত্র কাজ করলেই টাকা পাওয়া যায় কাজ করতে থাকা লাগে আবার অনেক জায়গায় শুধু একবার কাজ করে দিলে অটোমেটিক টাকা আসতে থাকে।

 অনেক ধরনের সাইট এখন দেখা যায় যে সাইট গুলোতে শুধু ক্লিক ভিডিও এবং কোন এপ্লিকেশন ইন্সটল করলেই তারা মোটামুটি অংকের একটি টাকা দিয়ে থাকে কিন্তু এটি বেশি দিনের জন্য স্থায়ী হয় না কারণ এটি মাত্র তাদের একটি মার্কেটিং মার্কেটিং শেষে তারা আবার তাদের মতন চলে যায়।

 কিন্তু যারা শুধু ওই কাজটি শুধু পারতো তারা হয়ে পড়ে সম্বলহীন।

 তো আমাদের উচিত এমন কোনো কাজ শেখা বা করা যে কাজগুলো আমাদের ভবিষ্যতে কেউ সমস্যার মোকাবেলা করতে সাহায্য করে এবং এমন কিছু স্কুলের দরকার যেগুলো আমরা অনেকদূর ভবিষ্যতেও আমরা ব্যবহার করতে পারি।


 তো আমরা স্থায়ীভাবে যেসব সিস্টেমে ইনকাম করতে পারি তার ভিতর রয়েছে ইউটিউব(Youtube) , ব্লগস্পট (Blogspot) ,ওয়াডপ্রেস(Wordpress) , ফ্রিল্যান্সিং আরো রয়েছে গ্রাফিক্স ডিজাইনিং ওয়েব ডেভলপমেন্ট ওয়েব ডিজাইনিং এনিমেশন অনলাইন মার্কেটিং অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট আমরা মোটামুটি একই একই সকল বিষয়ের উপর ধারণা দেব 

Youtube 

প্রথমেই আসি ইউটিউবে ইউটিউবে অনেক ভাবে ইনকাম করা সম্ভব এডসেন্সের মাধ্যমে কোন কোম্পানির অ্যাডভার্টাইজমেন্ট এর মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইউটিউব বর্তমানে সবথেকে বেশি ভিজিট করা একটি ওয়েবসাইট এখানে প্রতিদিন লাখ লাখ কোটি কোটি ভিডিও পাবলিশ হয়ে থাকে ইউটিউব থেকে বর্তমানে অনেক লো কোটি কোটি টাকাও আয় করে থাকে কিন্তু তা সঠিক অংকটা কেউ কখনো বলে না ।
Blogspot 
তারপর আমরা যাই ব্লগস্পটে। ব্লগস্পট হল ফ্রিতে ব্লক বানানোর একটি সাইট এখানে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখে মানুষ ইনকাম করতে পারে এটারও প্রথমত আয়ের উৎস অ্যাডসেন্স এবং বিভিন্ন কোম্পানির অ্যাডভার্টাইজমেন্ট এবং অ্যাফিলিয়েট ওয়ার্ডপ্রেস ও ফ্রিল্যান্সিং সম্পর্কে আমরা নতুন একটি আর্টিকেল পোস্ট করব মন দিয়ে আমাদের আর্টিকেল পড়ার জন্য ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন